রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৩:৩৬

শিরোনাম :
প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল

বরিশালে চুরি হওয়া ৫১ মোবাইল ফোন উদ্ধার

dynamic-sidebar

খবর বরিশাল ডেস্ক ॥ বরিশালে চুরি হওয়া ৫১টি মোবাইল ফোন উদ্ধার করেছে পুলিশ। পরে ফোনগুলো প্রকৃত মালিকদের কাছে ফেরত দেওয়া হয়েছে। আজ রবিবার বেলা সাড়ে ১১টায় বরিশাল জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলনকক্ষে এক সংবাদ সম্মেলনে এ তথ‌্য জানান পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম। এ ঘটনায় একজনকে আটক করার কথাও জানিয়েছেন তিনি।

পুলিশ সুপার বলেন, গত নভেম্বরে বরিশালের বিভিন্ন থানায় মোবাইল ফোন হারানো এবং চুরির ঘটনায় সংশ্লিষ্ট থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। পরে জিডির পরিপ্রেক্ষিতে তদন্তপূর্বক ৫১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। চুরি যাওয়া অধিকাংশ মোবাইল ফোনই বিভিন্ন ফেসবুক গ্রুপ ও অনলাইন সাইটের মাধ্যমে হাতবদল হয় বলে জানিয়েছেন ওয়াহিদুল ইসলাম। উন্নত প্রযুক্তি ব্যবহার করে দেশের বিভিন্ন জেলা থেকে মোবাইল ফোনগুলো উদ্ধার করা হয় বলে জানান তিনি।

এই ৫১টি মোবাইল ফোনের মধ্যে একটি মেহেন্দীগঞ্জের জেসমিন আক্তারের। নিজের খোয়া যাওয়া মোবাইল ফোন হাতে পেয়ে বেজায় খুশি জেসমিন। তিনি বলেন, মোবাইল ফোন ফেরত পাব, এ রকম আশা ছিল না। এই মোবাইল ফোন ফেরত পেয়ে আমার অনেক উপকার হয়েছে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net